1. feriwala.contact@gmail.com : shibchorprotidin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
শিবচর উপজেলা আ.লীগ সাংগঠনিক ভাবে সবচেয়ে ঐক্যবদ্ধ: চীফ হুইপ ইলিশ শিকার বন্ধে জেলেদের কঠোর ভাবে সর্তক করলেন প্রশাসন ইলিশ সংরক্ষণ অভিযানে জেলেদের হামলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ আহত ৪ শিবচরে পদ্মার পাড়ে রাতের আধাঁরে অবাধে বিক্রি হচ্ছে ইলিশ শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী শিবচর উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোট গ্রহন শুরু শিবচরে ইলিশ ধরার অপরাধে ১১ জেলেকে জরিমাণা ইলিশ ধরার অপরাধে শিবচরে ১৮ জেলেকে ১ বছর করে কারাদণ্ড মা ইলিশ ধরার অপরাধে শিবচরে ২১ জেলেকে প্রত্যেকে ১বছর করে কারাদণ্ড শিবচরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে চীফ হুইপের শোক প্রকাশ

শিবচরে বিদ্যুৎস্পৃষ্টে ট্রলার চালক নদীতে পড়ে নিখোঁজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১১২ বার পঠিত

ডেস্ক রিপোর্টঃ

মাদারীপুরের শিবচরে শেখপুর ব্রীজের নিচে বিলপদ্মা নদী দিয়ে পাটকাঠি বোঝাই করে ইঞ্জিন চালিত ট্রলার নিয়ে যাবার সময়   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রলার চালক মো. রফিক (৩৮) নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এদূর্ঘটনা ঘটে। নিখোঁজ রফিক  শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর এলাকায় মরণ মোড়লের ছেলে।

শিবচর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা  যায়, নিখোঁজ রফিকের নিজ গ্রাম জয়নগর থেকে আজ দুপুরে  ট্রলার চালক নিখোঁজ রফিকসহ  আরো কিছু লোকজন তাঁদের এলাকা থেকে পাটকাঠি ক্রয় করে একটি ইঞ্জিন চালিত ট্রলার যোগে বিক্রির উদ্দেশ্যে  মাদারীপুরের শহরে যাচ্ছিল।কিন্তু পথিমধ্যে শেখপুর ব্রীজের কাছে আসলে বিলপদ্মা নদী উপর দিয়ে টাঙানো পল্লী বিদ্যুৎ এর লাইনের তারের স্পর্শে ছিটকে নদীতে  পড়ে যায় ট্রলার চালক রফিক। খবর পেয়ে মুহুর্তে মধ্যেই শিবচর ফায়ার সার্ভিস তাঁদের  ইউনিটের সদস্যদের নিয়ে উদ্ধার কাজ চালায়।এই রিপোর্ট লেখা পর্যন্ত বিকেল ৫.২০ মিঃ নিখোঁজের কোন সন্ধান পাননি।

শিবচর ফায়ার সার্ভিসের ইনচার্জ শ্যামল বিশ্বাস জানান, খবর পেয়ে দ্রুত  ইউনিটের অন্য কর্মিদের সাথে নিয়ে দুপুর সাড়ে বারো থেকে নদীতে উদ্ধার কাজে অংশ নেই। আমাদের সাথে স্থানীয় লোকজন ও কাজ করছে। তবে বর্ষ মৌসুম নদী পানি বিস্তৃত হওয়াতে আমাদের সময় লাগছে। এখন পর্যন্ত আমরা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করতে পারিনি। আমাদের উদ্ধার কাজ চলমান রয়েছে।

মাদারীপুর  পল্লী বিদ্যুৎ সমীতির  সহকারী জেনারেল ম্যানাজার (ডিজিএম) মোঃ  আকমল হোসেন বলেন, বেশ কয়েক বছর আগে থেকেই জেলা শহর থেকে শেখপুর বাজারের  পল্লী বিদ্যুৎ এর সাবস্টেশন কেন্দ্রে ৩৩ কেভি ভোল্টেজের তার  টাঙানো ছিলো। এখনো সেই তার নদীর পানি প্রায় ২২ ফুট উপর রয়েছে। ট্রলারে অতিরিক্ত  উচু  করে পাঠকাটি বোঝাই  করে নদী পথ ব্যবহার করার সময় অসাবধানতা বসতই এই র্ঘটনা  ঘটেছে।‘

ছড়িয়ে দিন সবার মাঝে

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© 2019 Shibcharpratidin
Theme Customized By BreakingNews